গঠনমূলক প্রশ্ন

3 Answers

+1 vote
বাংলাদেশের মানুষের গড় আয়ু ৬০ বছর
by (170 points)
+1 vote
বাংলাদেশের  নারীদের  গড় আয়ু ৭৫ বছর  ও পুরুষদের গড় আয়ু ৭১  বছর
by
+1 vote
বাংলাদেশ এর মানুষের গড় আয়ু ৭১ বছর
by (160 points)
EduDesh Forum, এমন একটি প্লাটফর্ম যেখানে যেকোনো প্রশ্ন করা যায়, যেকোনো প্রশ্নের দেওয়া যায় এবং এই কমিউনিটির বিশেষজ্ঞদের কাছ থেকে বিভিন্ন প্রশ্নের উত্তর পাওয়া যায়।
35 questions
31 answers
3 comments
19,779 users